মার্কিন অন্যতম শীর্ষস্থানীয় বই প্রকাশক এবং ‘নুক’ ই-বুক রিডার নির্মাতা বার্নস অ্যান্ড নোবলের ভরসা এখন দক্ষিণ কোরিয়ান টেক জায়ান্ট স্যামসাং। বার্নস অ্যান্ড নোবলের নতুন নুক ট্যাবলেট টি আদতে একটি কাস্টমাইজড স্যামসাং গ্যালাক্সি ট্যাব ৪।

বিবিসি এক প্রতিবেদনে জানিয়েছে, নির্মাতা প্রতিষ্ঠান দুটি ‘গ্যালাক্সি ট্যাব ৪ নুক’-কে আখ্যা দিচ্ছে বই পড়ার জন্য ডিজাইন করা তৈরি প্রথম ‘ফুল-ফিচার্ড অ্যান্ড্রয়েড ট্যাবলেট’ হিসেবে।

নুক ট্যাবলেট

নুক ট্যাবলেট (1) নুক ট্যাবলেট (4)নুক ট্যাবলেট (2)

স্যামসংয়ের তৈরি ৭ ইঞ্চি ট্যাবলেটটিতে থাকবে ‘বার্নস অ্যান্ড নোবল অ্যাপ’, যার মাধ্যমে মার্কিন প্রকাশকের সেবাগুলো পাবেন ক্রেতা। ডিভাইসটি কিনতে পাওয়া যাবে ১৭৯ ডলার দামে।

স্যামসাংয়ের সঙ্গে জোট বাঁধলেও বার্নস অ্যান্ড নোবলের কাছে এখনও নিজস্ব ডিভাইসগুলোই সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মন্তব্য করেছে প্রযুক্তিবিষয়ক সাইট টেকক্রাঞ্চ।

1 COMMENT

  1. যুগটেক ইউজার! ‘Paglubd’ অনুগ্রহপূর্বক স্প্যামিং থেকে দূরে থাকুন। এটা আপানার জন্য সতর্কতা। কমেন্ট করার পূর্বে অবশ্যই যুগটেক! নীতিমালা পড়ে এবং বুঝে নিবেন। সর্বদা সাথেই থাকুন। আপনার সুবিধার্থে পূর্ব কমেন্ট গুলো অপসারন করা হয়েছে। নোটঃ- ( যুগটেক! নীতিমালার কাঙ্ক্ষিত লিঙ্ক https://www.zugtech.com/rules/ ) আরও কিছু জানার থাকলে বা জানাতে চাইলে যোগাযোগ করুন [email protected]