ইন্টারনেটে আয়!

সকল পাঠকদের আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের লেখাটা শুরু করছি। লেখায় কোন ভুল-ত্রুটি থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

প্রযুক্তির এই যুগে Social site যেমনঃ Facebook, Twitter, YouTube, Google+, LinkedIn ইত্যাদি নানান ধরনের সামাজিক যোগাযোগের Website এর সাথে আমরা সবাই কম বেশি জড়িত। আপনি যদি ইচ্ছা করেন তাহলে Social site থেকেই Earn করতে পারবেন। 

এর আগেও অনেকে এই ব্যাপারে লিখেছে। আমার লেখার উদ্দেশ্য হল যারা এই সাইট টাকে ভুয়া মনে করেছেন তাদের ভুল ভাঙ্গানোর জন্য। আমি নিজেও এইটাকে ভুয়া মনে করে আসতাম। কিন্তু, অনেক ভেবে চিন্তে আমি দুইটা Account করলাম। তারপর এই Account থেকে কিছু Earn করে আমার দুইটা YouTube এর ভিডিও Visitor বাড়ানোর জন্য সেই Website এ আমার Account এ YouTube অপশনে গিয়ে Video link add করে দিলাম। পরের দিন দেখলাম আমার Visitor বেড়ে গেছে। তাছাড়া ইনকাম করার পাশাপাশি Facebook এর কোন Fanpage থাকলে সেটার Fan সংখ্যা বাড়িয়ে নিতে পারবেন। এভাবে Google+ সহ, Twitter এবং নিজের কোন Website এর ভিজিটর সংখ্যা বাড়ানো যায়।

তারপর থেকে শুরু হল আমার Fanslave ছোট-খাট ইনকাম।

রেজিস্ট্রেশনপদ্ধতি:


রেজিস্ট্রেশনের পর নিচের ধাপ গুলো অনুসরন করুন:-

১ম ধাপ: রেজিস্ট্রেশন করার পর “Your Account” মেনু থেকে আপনার Facebook এবং Twitter একাউন্টের সাথে Connect করুন। এজন্য নিচের চিত্রগুলো অনুসরন করুন-

 ইন্টারনেটে আয় (5)

তারপর-

 ইন্টারনেটে আয় (3)

উপরের ছবিতে দেখানো স্থানে ক্লিক করলে একটি নতুন পেজ ওপেন হবে। তারপর Go to App বাটনে ক্লিক করুন।

 ইন্টারনেটে আয় (1)

*একই ভাবে আপনি Your Account মেনু থেকে Twitter-এ অনুসরন করতে পারেন।

*এখন আপনার রেজিস্ট্রেশন পুরোপুরি শেষ হল। এবার আপনি আয় করার জন্য প্রস্তুত।

যেভাবে আয় করবেন:


প্রথমে Fanslave এ আপনার Username ও Password দিয়ে Login করুন। তারপর, Your Account মেনু থেকে Facebook অথবা Twitter এ ক্লিক করুন। তারপর নিচের চিত্রের মত একটি পেজ আসবে।

 ইন্টারনেটে আয় (6)

উপরের চিত্রে দেখানো এগুলো একেকটি ফেসবুক/টুঁইটার ফ্যান পেজ। এখানে ক্লিক করে ওপেন করে Like বা Follow করুন। সবগুলো পেজ Like বা  Follow করা হয়ে গেলে Update বাটনে ক্লিক করুন।

**মনে রাখবেন Update বাটনে ক্লিক না করলে কিন্তু আপনার একাউন্টে Cash জমা হবে না। নিচের চিত্রটি দেখুন-

 ইন্টারনেটে আয় (4)

Update দেয়ার পর দেখবেন আপনার একাউন্টে Cash জমা হয়ে গেছে। এভাবে আপনি Google+ লাইক এবং YouTube ভিডিও দেখেও ইনকাম করতে পারেন।

*এভাবে প্রতিদিন ২-৩ বার একাউন্টে ঢুকে পেজ লাইক করবেন।

রেফারেলের মাধ্যমে বাড়তি আয়:


এখানে আছে আয় করার জন্য ১৫% রেফারেল ইনকাম। আপনার রেফারেল লিংকের মাধ্যমে যারা জয়েন করবে, তারা যত ইউরো আয় করবে আপনি পাবেন তার পুরো আয়ের ১৫%. প্রচুর পরিমানে আয় করার জন্যে এটা একটা বড় সুযোগ নয় কি? রেফারেল লিংক পেতে Affiliate Program মেনু থেকে Your Ref link এ ক্লিক করুন।

 ইন্টারনেটে আয় (7)

আমি এখানে একটি হিসাব দিচ্ছি-


মনে করুন, আপনি ৫০ জনকে রেফার করলেন। এবং তারা প্রত্যেকে মাসে ৩০ ইউরো করে আয় করছে। তাহলে আপনার আয় দাড়াল (৫০*৩০=১৫০০)১৫% সমান ২২৫ ইউরো বা (২২৫*১০১=২২৭২৫) ২২৭২৫ টাকা প্রতি মাসে অতিরিক্ত আয়। আপনি যদি আরও বেশি রেফার করতে পারেন, তাহলে তো আরো অনেক বেশি ইনকাম। আর আপনার নিজস্ব আয় তো থাকবেই। এত সহজে এরকম আয় করার সুযোগ আর কোথাও কারো জানা আছে কি??????? অনেকে প্রশ্ন করতে পারেন যে, এত তারাতারি এত রেফার করব কিভাবে? আমি বলব, যেকোন ধরনের আয় করতে হলে প্রথমে কম কম আয় করে হলেও দু-এক মাস কাজ করার পর আপনি প্রচুর পরিমান আয় করতে পারবেন। উল্লেখ্য, প্রথম প্রথম আপনি খুব বেশি পেজ পাবেন না। তাই প্রথমে আপনি খুব বেশি আয় করতে না পারলেও কাজ চালিয়ে যান। যখন আপনার Fan Rank বাড়বে সাথে সাথে আপনার আয়ও বাড়বে, প্রথমে আপনার Fan Rank 01 ( One) থাকবে, যা পরবর্তীতে 10 (Ten) পর্যন্ত বাড়বে। তবে তার জন্য আপনার রেফার বাড়াতে হবে এবং Facebook এর ফ্রেন্ড সংখ্যাও বাড়াতে হবে। রেফার না বাড়ালে Fan Rank ও বাড়বে না, আর Fan Rank না বাড়লে আয়ও বাড়বে না। সুতরাং যত বেশি রেফার, তত বেশি আয়।

Fanslave থেকে অন্যান্য সুযোগ সুবিধা:


এখান থেকে আপনি উপার্জন ছাড়াও অন্যান্ন সুযোগ-সুবিধা পেতে পারেন। যেমন- আপনার যদি একটি ফেসবুক ফ্যান পেজ থাকে তাহলে আপনি কিছু ক্রেডিটের বিনিময়ে আপনার পেজের লাইক বাড়িয়ে নিতে পারেন। এছাড়াও রয়েছে অন্যান্ন সুযোগ-সুবিধা। যা আপনি তাদের সাইট ভিসিট করলেই জানতে পারবেন।

এই সাইটের কিছু নিয়মাবলীঃ


১। আপনি আপনার Account এর সাথে একের অধিক Facebook, twitter, Google+, YouTube এর Account যোগ করতে পারবেন না।

২। এই ওয়েবসাইট এ যদিও বলা আছে একটার বেশী Account খোলা বৈধ নয়, তবে আমি একসাথে দুইটা Account চালাচ্ছি। আমার কোন সমস্যা হয়নি।

৩। আপনি ১৫ ইউরো না হলে Cash out করতে পারবে না।

টাকা উত্তোলন:


আপনার একাউন্টে মাত্র ১৫ ইউরো হলেই আপনি তা Payza বা Paypal এর মাধ্যমে বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংক এ ট্রান্সফার করে টাকা উত্তোলন করতে পারবেন। ওহ ভাল কথা, আপনাকে টাকা তুলতে হলে payza(সাবেক Alert pay) একাউন্ট করলেই ভাল হবে। কারন বাংলাদেশে এর ক্ষেত্রে এখনো কিছুটা সমস্যা রয়ে গেছে, যা মাস খানেক পর সমাধান হয়ে যেতে পারে। তবে অনিশ্চিতের আশায় না থেকে নিশ্চিতের দিকে যাওয়াটাই উত্তম বলে মনে করি আমি।

ইন্টারনেটে আয় (1)

ইন্টারনেটে আয়,internet income,অনলাইনে ইনকাম,online income,Fanslave