$100 ইনকাম করুন একটি মাল্টিমিডিয়া সাইট থেকে

0
2

অনলাইনে আয় করার ইচ্ছা আমাদের সবারই কম বেশি আছে। অনেকেই ইনকাম করছেন, বেশ ভালো প্রফিট ও পাচ্ছেন। আবার অনেকেই আছেন যারা সঠিক কাজ না জানার কারনে তেমন কিছু সুবিধা করতে পারছেন না। অনেকেই আছেন যারাবিভিন্ন সাইটের ভুয়া বিজ্ঞাপণের ফাঁদে পরে ইনভেস্ট করছেন ইনকামের আশায়। কিন্তু শেষে কিছুই করতে পারছেন না। কোনরকম প্রফিট তো হচ্ছেই না বরং ইনকামের নামে কিছু চমকদার বিজ্ঞাপণ দেখিয়ে মানুষের ইনভেস্ট করা অর্থ নিয়ে গা ঢাকা দিচ্ছে কিছু অসাধু চক্র।

 কিন্তু একটা জিনিশ অনেকেই জানেন না যে, অনলাইনে যতগুলো আর্নিং পয়েন্ট রয়েছে, তার বেশির ভাগ ক্ষেত্রেই আপনি কোন রকম ইনভেস্ট ছাড়াইভালো আয় করতে পারবেন। তবে বেশ কিছু বিজনেস পয়েন্ট যেমন, রিয়েল এস্টেট, ট্রাভেল এজেন্সি, গ্লোবাল মানি এক্সচেঞ্জ, ই-কমার্স ইত্যাদি কিছু ক্ষেত্র রয়েছে যেগুলোতে কাজ করতে হলে আপনার বিশাল পরিমান মানি ইনভেস্টের প্রয়োজন। আর শুধু ইনভেস্ট করলেই হবে না এর  পাশাপাশি আপনাকে এসব বিষয়ে প্রচুর পড়াশুনা, মেধা ও শ্রম ব্যয় করতে হবে।

অনলাইন বিজনেস নিয়ে আর বিশেষ কিছু বলছি না। আমি পরবর্তী কোন টিউনে এ নিয়ে বিস্তারিত আলোচনা করবো। এখন আসছি আর্নিং পয়েন্টে।

অনলাইনে অনেক মার্কেটপ্লেসই আছে যেমন, fiverr.com, upwork.com, freelancer.com যেগুলোতে লোগো ডিজাইন, গ্রাফিক্স ডিজাইন, অ্যাপ ডেভেলপ, টি-শার্ট ডিজাইন ইত্যাদি কাজের প্রচুর চাহিদা রয়েছে। কিন্তু এসব সাইটে কাজ করতে হলে আপনাকে অবশ্যই এসব আপনাকে কাজের উপর দক্ষ হতে হবে। কিন্তু যারা কোন প্রকার কাজ জানেন না আবার অনলাইনে কাজ করতে আগ্রহী তাদের জন্যেও রয়েছে অনেক সুযোগ। যেমন, কোন প্রকার কাজ না জেনেও অনেকেই শুধুমাত্র ডাটা-এন্ট্রি, সাইন-আপ, cv রাইটিং ইত্যাদি কাজ করে বেশ ভালো পরিমান অর্থ উপার্জন করছে।

microworkers.com, jobboy.com, mturk.com ইত্যাদি সাইটে আপনি শুধুমাত্র ডাটা-এন্ট্রি, সার্ভে, সাইন-আপ, সাইট ভিজিট কিমবা ব্লগ রাইটিং করেই আর্ন করতে পারেন। এর জন্য আপনাকে তেমন কোন কাজ শিখতে হবে না। শুধুমাত্র কম্পিউটার ও ইন্টারনেটের উপর বেসিক কিছু ধারনা থাকলেই আপনি micro কিমবা jobboy মতো সাইটের যে কোন কাজই করতে পারবেন। তবে এসব সাইটের কাজ গুলো যথেষ্ট একঘেয়েমি, সময় ও শ্রমসাদ্ধ। এসব সাইটে আর্ন করতে চাইলে আপানাকে অবস্যই ধৈর্য্যশীল ও কঠোর পরিশ্রমী হতে হবে। কিন্তু যারা কঠোর পরিশ্রমে আগ্রহী নন, কিমবা সারাদিন ব্যস্ততার কারনে খুব একটা সময় দিতে পারেন না তারা বিভিন্ন সাইটে ফেসবুক লাইক, টুইটার ফলো-আপ, ইউটিউব ভিউ  করে খুব সহজেই আয় করতে পারেন। এর জন্য কোন কঠোর পরিশ্রমও করতে হবে না আবার বেশি সময়ও লাগবে না। অনলাইনে এরকম হাজার হাজার সাইট রয়েছে, যারা লাইক, ফলো, কিমবা ইউটিউব ভিউ এর মাধ্যমে পেমেন্ট দিয়ে থাকে। কিন্তু এসব সাইটের ইনকাম খুবই ধীরগতির হয়ে থাকে।

আমারা সবাই চাই যে, কম পরিশ্রমে সহজে কিছু আয় করার। কিন্তু কঠোর পরিশ্রম ছাড়া আয় করা একবারেরই অসম্ভব ব্যপার। কিন্তু মাঝে মাঝে কিছু সুযোগ থাকে যেগুলো কাজে লাগাতে পারলে খুব সহজেই মানি আর্ন করা যায়। আমি আপনাদের একটি  সাইটের সাথে পরিচয় করিয়ে দিব এবং এখান থেকে আপনি খুব সহজেই $100 পর্যন্ত আয় করতে পারবেন। তবে কাজ তুলনামুলক সহজ হলেও আপনাকে একটু পরিশ্রম করতে হবে।

সাইটির নাম Crnc media. এটি একটি মাল্টিমিডিয়া সাইট। এটি এবছরেই নতুন লঞ্চ হয়েছে।  সাইটটি সম্প্রতি তাদের pre-io media token উন্মুক্ত করেছে। তাদের রেফারেল প্রোগ্রামে জয়েন করে এই টোকেনগুলো সংগ্রহ করা যাবে। টোকেনের লিঙ্ক গুলো আপানার ফ্রেন্ডদের কে রেফার করতে হবে এবং প্রতি ২ টি রেফারের বিনিময়ে আপনাকে ১০ টি করে টোকেন দেওয়া হবে। আসুন দেখি কাজটা কিভাবে করতে হবে?

প্রথমে এই লিংকে ক্লিক করুনঃ http://bit.ly/2E3Jhsz। তারপর আপানার নাম ও ইমেইল দিন এবং সাইন-আপ বাটনে ক্লিক করুন।

সাইন আপ করার পর আপনার ইমেইল এ যান। আপানার ইমেইলের ইনবক্সে একটি confirmation link পাবেন। উক্ত লিংকে ক্লিক করুন। একটি রেফার কোড পাবেন। কোডটি সংগ্রহে রাখুন। ব্যস এটুকুই। এখন আপনি http://bit.ly/2E3Jhsz এই লিংকটি আপানার বন্ধুদের সাথে শেয়ার করুন। আপনার বন্ধুরা লিঙ্কটিতে তাদের নাম এবং ইমেইল সাবমিট করলেই আপনি ফ্রি টোকেন পেয়ে যাবেন। যখনই আপনার কোন frnd আপনার রেফার করা লিঙ্কটি তে তার ইমেইল সাবমিট করবে, আপনি সাথে সাথে আপনার ইমেইলে notification পেয়ে যাবেন। এবং ইমেইলের দেওয়া লিংকে আপনার কোডটি সাবমিট করলেই আপনার টোকেন গুলো দেখতে পাবেন।

প্রতি দুইজন frnd কে রেফার করলে আপনি ১০ টি ফ্রী টোকেন পাবেন। আর এভাবে মোট ৮০-১০০ জন কে রেফার করতে পারলেই আপনাকে মোট ৪০০ টোকেন দেওয়া হবে। প্রতিটি টোকেনের মুল্য $0.25. এবং মোট ৪০০ টোকেন সংগ্রহ করতে পারলেই আপনি $100 আর্ন করতে পারবেন।

তবে টোকেন রেফারের সময় আজ থেকে মাত্র দুইদিন। যা আর্ন করার এই দুই দিনের মধ্যেই করতে হবে। তাই দেরি না করে এখুনই  http://bit.ly/2E3Jhsz রেফার করতে শুরু করুন।

যারা অনলাইনে একবারেই কিছু আয় করতে পারছেন না কিমবা যারা সহজে আর্ন করতে চান তাদের জন্য এটা একটা বিশাল সুযোগ। শুধু মাত্র দুইদিন হালকা পরিশ্রম করেই $100 আর্ন করার সু্যোগ পাচ্ছেন। সুতরাং কাজ শুরু করে দিন।

কোন সমস্যা থাকলে আমাকে ইমেইলের মাধ্যমে জানাতে পারেন। আমার ই-মেইলঃ [email protected]

যদি এইধরনের আর্নিং সিস্টেম থেকে আপনারা উপকৃত হোন তাহলে আমি পরবর্তিতে আরও কিছু সিস্টেম নিয়ে হাজির হবো। আজকে এই পর্যন্তই। ধন্যবাদ সবাইকে।

Note: ইমেইল সাবমিট করার পর email confirm করতে ভুলবেন না।