Information concept: Pixelated red text Data Entry on Newspaper background

ডাটা এন্ট্রি কী: 

ডাটা এন্ট্রি  বলতে এক কথায় টাইপিং জব। ডাটা এন্ট্রি ৩ প্রকার : অডিও শুনে টাইপিং, কোন কিছু কপি পেস্ট করা,  ইমেজ দেখে ক্যাপচা টাইপ করা। আর সবচেয়ে সহজ কাজ হল ইমেজ দেখে ক্যাপচা টাইপ করা।একটি ইমেজের মধ্যে প্যাচানো বা আকা বাকা বর্ণ থাকবে তা দেখে আপনাকে টাইট করতে হবে। এভাবে একের পর এক ইমেজ টাইট করে সাবমিট করতে হবে। একেই মূলত ক্যাপচা এন্টি বলা হয়।

Information concept: Pixelated red text Data Entry on Newspaper background

আপনার হাতে গতি যদি মোটামোটি মানের হয় তাহলে এখান অনলাইনে ক্যাপচা এন্ট্রির কাজ করে মাসে ২০০০ থেকে ৩০০০ টাকা অনায়াসে আয় করতে পারবেন। আপনাকে ১০০০ ক্যাপচা এন্টির টাইপ করার জন্য ১ ডলার দেওয়া হবে। আপনি ইচ্ছ করলে দিনে ২ থেকে ৩ ডলার আয় করতে পারবেন। আপনি ইচ্ছ করলে প্রতিমিনিটে কমপকক্ষে ৫টি ক্যাপচা পূরন করতে পারবেন। এভাবে আপনি ১ ঘন্টায় প্রায় ৩০০ ক্যাপচা পূরন করতে পারবেন। আর ১ ডলার হলেই আপনার পেইজা একাউন্টে টাকা পাঠাতে পারবেন। ক্যাপচা এন্ট্রির সাইটে কাজ করলেই আপনি নিশ্চিত টাকা তুলতে পারবেন।

Regestretion Here

কীভাবে কাজ করবেন :
ক্যাপচা এন্টির সাইটে কাজ করতে হলে আপনাকে তাদের  সাইটে জয়েন করতে হবে। আপনার নাম, ঠিকানা, ইমেল, টাকা তুলার ইমেল, পাসওয়ার্ড দিয়ে একাউন্ট খোলে কাজ করতে হবে। প্রতিটি কাজ শেষ করার পর আপনার একাউন্টে টাকা দেখতে পাবেন।

Regestretion Here

অসুবিধা:

> একাধিক একাউন্ট খোলা যাবে না।
> একটি মাত্র আইপি এড্রেস ব্যবহার করতে হবে।
> জিমেল একাউন্ট ব্যবহার করা সবচেয়ে নিরাপদ ও ফ্রেজিবল।
> একসাথে ২টি উইনডোতে বা ট্যাবে কাজ যাবে না।
>  ক্যাপচা এন্ট্রি টাইট করার সময় বেশি ভূল করলে সাময়িক সময়ে জন্য আপনার একাউন্ট অফ করে রাখা হয়। কত সময়ের জন্য আপনাকে একাউন্ট অফ করে রাখা হয়েছে নোটিশ আসলে পড়ে নিন। একাউন্ট সাধারণত দুই চার ঘন্টার বেশি অফ করে রাখা হয় না। এটি মূলত আপনাকে রেস্ট দিচ্ছে।

ক্যাপচা এন্ট্রির কাজ কোখায় করবেন :
ক্যাপচা  এন্ট্রি কাজ করার জন্য নিচের সাইটে জয়েন করে কাজ শুরু করে দিন।

কীভাবে টাকা তুলবেন :
অনলাইনে কাজ করে টাকা তুলার একটি অন্যতম মাধ্যম হল পেইজা। কারণ পেইজা বাংলাদেশে সাপোর্ট করে। আপনি অনলাইনে যত সাইট থেকে টাকা আয় করবেন সেইসব সাইট খেকে পেইজার ইমেলের মাধ্যমে পেইজা একাউন্টে টাকা এসে জমা হবে। অর্থ্যা যে ইমেল দিয়ে আপনি পেইজা একাউন্ট খোলছিলেন সে ইমেল দিয়ে যে সাইটে কাজ করবেন সেই সাইট থেকে টাকা তুলতে পারবেন। তারপর পেইজা একাউন্টে টাকা জমা হলে সেই টাকা দেশে নিয়ে আসতে পারবেন।  পেইজার একাউন্টের মাধ্যমে মাত্র ২৪০ টাকার মত  ফ্রি দিয়ে ব্যাংকের মাধ্যমে দেশে টাকা আনা যায়। পেইজা একাউন্ট থোলতে নিচের ব্যানারে ক্লিক করুন।

Sing Up

ফরেক্স ট্রেডিং এর জন্য কি কি লাগবে? ফরেক্স মার্কেটের ফরেক্স এর বেসিক

http://www.bestearnidea.com/what-is-the-need-for-forex-trading

লাইটকয়েন, ডকিকয়েন, ডাচ কয়েন, বিটকয়েন ইনকাম করুন 2017

http://www.bestearnidea.com/litecoin-dogecoin-dascoin-bitcoin-income

BtcClicks থেকে ফ্রীতে বিটকয়েন আয় করুন পেমেন্ট প্রুফ সহ

How To Earn Dogecoin

5 Tips for Writing Website Content

Coinbulb থেকে bitcoin আয় করুন। .. পেমেন্ট প্রুফ সহ দেখে ‍নিন!

2 ফ্যাক্টর বা 2FA কি? what is Two Factor Auth

Earn Free Bitcoin From Freebitco.in

http://www.bestearnidea.com/earn-free-bitcoin-freebitco