abdullah49704

লেখক সম্পর্কে

যুগটেক এ যোগ দেয়ার পিছনে রয়েছে কিছু উদ্দেশ্য। আমি চাই উন্নত দেশ গুলোর মত এগিয়ে যাক আমার দেশ। আজকাল উন্নত হতে হলে সবার আগে প্রয়োজন প্রযুক্তি সম্পর্কিত জ্ঞান। সবার কাছে নিজেকে উপস্থাপন করতে গেলে এ জ্ঞানের প্রয়োজনীয়তা বোঝা যায়। আসলে বাংলা ভাষাভাষীদের মদ্ধে প্রযুক্তি প্রেমির অভাব নেই অভাব শুধু কিছু উদ্যোক্তার। তাই নিজে জানবো এবং অন্যকে জানাবো এই লক্ষ্যে আমি আছি প্রিয় যুগটেক এর সাথে। "নিজস্ব প্রতিভা অন্যকে শেয়ার করার মাধ্যমেই তো গড়ে উঠবে সোনার বাংলা"
মোট পোস্ট · 8 টি

ক্যাপচা এন্ট্রি করে প্রতিমাসে ১৫ থেকে ২০ হাজার টাকা আয় করুন

Hello ,সবাই কেমন আছেন? আমি ভালো আছি । আশা করি আপনারা ও ভালো আছেন । আজকে আপনাদের সাথে আলোচনা করবো কিভাবে ক্যাপচা এন্ট্রি ( Captcha entry ) করে অনলাইনে আয় করবেন । এটা খুব সহজ তবে আমি প্রথমেই বলে দি এটি নতুনদের জন্য এক্সপার্টরা দূরে থাকুন । এটি হচ্ছে আপনার অবসর সময়ের কাজ আপনার ফ্রি সময়টা ক্যাপচা এন্ট্রি এর পেছনে  দিলে কিছু টাকা আসলে খারাফ কি !

ক্যাপচা এন্ট্রি করে প্রতিমাসে ১৫ থেকে ২০ হাজার 

Captcha entry bangla tutorial

অনলাইনে  আয় করার অনেক উপায় আছে ! এর মধ্যে এই গুলোর ধরণ আছে যেমনঃ কিছু আছে নতুনদের জন্য , কিছু আছে দক্ষ্যদের জন্য । আবার অনেকে আছে অনলাইনে আয় করতে চায় কিন্তু কোনো কাজ জানে না অথবা তারা অলস খুব একটা পরিশ্রম করতে আগ্রহী না তাদের জন্য এই আর্টিকেলটি লিখা । আপনাদের যে সাইটটি দেখাবো সেটি হচ্ছে ২ক্যাপচা , প্রথমে বলে রাখি এটি কোনো প্রফেশনালদের জন্য না । আপনি এইখান থেকে বড় কিছু প্রত্যাশা করতে পারবেন না , যদি চান তাহলে অবশ্যই আপনাকে অনলাইনের কাজগুলো শিখতে হবে  যেমনঃ ওয়েব ডিজাইন , এস ই ও , ডিজিটাল মার্কেটিং , গ্রাফিক্স ডিজাইন ইত্যাদি কাজগুলো শেখার পরে ভিবিন্ন মারকেটপ্লেসে কাজ করে বড় অংকের টাকা আয় করতে পারবেন তবে হ্যা আপনাকে দক্ষতার পাশা পাশি ভালো ইংলিশ ও জানতে হবে । যাই হোক , আমার আজকের পোস্টের বিষয় এটা না , তবে এই সব কথা না লিখলেই নয় তাই লিখলাম ।

ক্যাপচা ডাটা এন্ট্রি করে প্রতিমাসে ১৫ থেকে ২০ হাজার টাকা অনলা…

Earn money By Typing Captcha , Captcha entry Bangla Tutorialক্যাপচা এন্ট্রি এর মাধ্যমে নতুনরা অনলাইনে আয় করুন ।Reg Link https://goo.gl/FkfUMG

Posted by Muktoit.Com on Wednesday, April 19, 2017

কিভাবে শুরু করবেন ?

প্রথমে এইখানে ক্লিক করে সাইন আপ করুন । তারপরে কর্নার থেকে register এ ক্লিক করুন ।
তারপরে প্রথম ঘরে আপনার ইমেইল দিন । দ্বিতীয় ঘরে আপনার পাসওয়ার্ড দিন , তৃতীয় ঘরে দ্বিতীয় ঘরে যে পাসওয়ার্ড দিয়েছিলেন সেটি পুণরায় প্রবেশ করান । তারপরে register এ ক্লিক করুন । ব্যাস এখন শুধু ইমেইলে দেখবেন ২ক্যাপচা থেকে একটি মেইল আসছে মেইলের  নিচের লিংক এ ক্লিক করে ভেরিফাই করে ফেলুন ।

কিভাবে আয় করবেন?

একাউন্ট এ লগিন করলে নিচের মত একটা ইন্টারফেস দেখতে পাবেন , তারপরে start work এ ক্লিক করুন

তারপরে start এ ক্লিক করলে নিচের মত একটা ছবি দেখতে পাবেন একে ক্যাপচা বলে ছবিতে ভিবিন্ন লিখা আছে আপনি ছবির লিখা গুলো এর নিচে বক্সে বসান , তারপরে enter চাপুন ।

টাকা কিভাবে তুলবেন?

নিম্নোক্ত পেমেন্ট মেথডের মাধ্যমে আপনি আপনার আয়কৃত টাকা তুলতে পারবেন

*** টিউনটি পড়ে যদি মনে হয় আপনি উপকৃত হয়েছেন তাহলে আপনি এটি  ফেসবুক, গুগল প্লাস, টুইটারে   শেয়ার করতে ভুলবেন না  ***
সুযোগ পেলে আমার ব্লগ থেকে ঘুরে আসবেন Bangla tutorial

এই পোস্ট এর ট্যাগ সমূহ :

1 জন মন্তব্য করেছে

  1. fmfokir says:

    বিটকয়েন এর পিছনে না ছুটি এবার ডগিকয়েন এর পিছনে ছুটেন কারন ডগিকয়েন এর মূল্য দিন দিন বেড়ে চলছে 1 dogecoin = 0.0025$

    http://www.bestearnidea.com/how-to-earn-free-dogecoin

এই পোস্ট এর জন্য মন্তব্য করুন, এবং উত্তর দিন

লগ ইন করুন এই পোস্টে মন্তব্য করতে ।