এটি একটি নতুন সোশ্যাল নেটওয়ার্ক, যারা তাদের ইনকামের ৯০%-ই, ইউজারকে দিয়ে থাকে !!! তাই এর জনপ্রিয়তা প্রতিদিন এতোটাই বাড়ছে যে এর ইউজার সংখ্যা ২০ কোটি ছাড়িয়েছে। এর নির্মাতা প্রতিষ্ঠানটি জাপানে অবস্থিত।

আমরা সাধারণত ফেইসবুক থেকে কোন ইনকাম করতে পারি না। অথচ, ঠিক একই রকম সাইটে আপডেট স্ট্যাটাস দিয়ে আমরা ইনকাম করতে পারি। TSU তাদের ইনকামের ৯০%-ই দিয়ে থাকে ইউজারদের।
মুল কথায় আসি। ৩০০ ফ্রেন্ড হওয়ার পরেই আপনার ইনকাম শুরু হবে। আপনি আপনার পোষ্ট এ যত লাইক, কমেন্ট, শেয়ারার আর ভিউয়ার পাবেন, আপনার ইনকাম তত বাড়বে। আর তাই Like, Comments & Share হলো এই সাইটের ইনকাম এর মূল হাতিয়ার । তার চেয়ে বড় বিষয় হলো Family Tree তৈরি করা। আপনার মেম্বার যত বেশি হবে, ইনকাম ও তত বাড়বে। কারন, আপনি যাদের ইনভাইট করবেন, তাদের ইনকামের ৫০% বোনাস পাবেন আপনি। এখানে ৭ দিনে সর্বচ্চো ৫০ রিকুয়েস্ট পেনডিং রাখতে পারবেন পারবেন। আপনার বন্ধুর বাইরে অন্যদের বেশি টেক্সট করলে আপনি ১ দিনের জন্য কাওকে টেক্সট পাঠাতে পারবেন না। যেহেতু এখানে বসে বসে আয় করতে পারছেন তাই এটা ব্যবহার করাই ভাল।

Tsu থেকে কিভাবে মাসে $১০০ + ডলার আয় করবে শুধু মাত্র Tsu ব্যাবহার করে!!
১। ১০০০+ বন্ধু বানানোর চেষ্টা করবেন
২।রেফারেল দিয়ে অন্য বন্ধুকে TSU তে জয়েন করাবেন!
৩। প্রতিদিন ২৫+ পোস্ট দিন
৪।আপনার বন্ধুদের পোস্ট শেয়ার দিন (২০ টি)
৫। আপনার বন্ধুদের পোস্টে কমেন্ট করুন এবং লাইক দিন ( ৩০ টি)
৬। নিজের পোস্টে অন্যকে কমেন্ট এবং শেয়ার দিতে বলুন
৭। একের অধিক আইডি না করা ভালো ।
নোটঃ আপনার প্রতিদিন এর ডলার প্রতিদিন জমা হতে থাকবে। এক মাস পর দেখবেন আপনার $ ১০০ + জমা  হয়ে গেছে !!

এখানে একাউন্ট করতে হলে আপনাকে অবশ্যই কারো রেফারেলে অথবা কারো ইনভাইটেশন এর মাধমে জয়েন করতে হবে!!

সাইন আপ : https://www.tsu.co/prodip149

এখানে বাংলাদেশী ইউজার খুব কম। তাই তাদের আশায় না থেকে ইনকামের জন্য আপাতত ফরেইনার দের এড করেন। শুরুর দিকে আপনাদের ফ্রেন্ড বানাতে কষ্ট হবে।কিছু ফ্রেন্ড হওয়ার পরে আর ফ্রেন্ড পেতে আপনাকে কষ্ট হবে না।

অনেকেই প্রশ্ন করতে পারেন এটা ভুয়া কিনা ! না এটা ভুয়া না । সত্যি এখান থেকে টাকা ইনকাম করা যায় । তবে তার জন্য আপনাকে ভালো ভালো কনটেন্ট পোষ্ট করতে হবে ।
আজ এপর্যন্তই। ভালো থাকবেন সবাই। কোন সাহায্য লাগলে আমাকে জানাবেন…