কোরিয়ান স্মার্টফোন জায়ান্ট স্যামসাং খুব শীঘ্রই গ্যালাক্সি এস ডুওস ৩ (Galaxy S Duos 3) মডেলের একটি এন্ট্রি লেভেলের স্মার্টফোন আনতে যাচ্ছে। গ্যালাক্সি এস ডুওস ২ (Galaxy S Duos 2) এর উত্তরসূরী এই ফোনে থাকবে ৪৮০x৮০০ পিক্সেল রেজোল্যুশনের ৪ ইঞ্চি টিএফটি ডিসপ্লে, ১ গিগাহার্টজের ডুয়েলকোর প্রসেসর ও থ্রিজি ব্যবহারের সুবিধা। তবে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমের এই ফোনে অ্যান্ড্রয়েডের কোন ভার্সন ব্যবহার করা হবে সে সম্পর্কিত কোন ধরণের তথ্য এখনও পাওয়া যায়নি।

স্যামসাংয়ের এই ফোনে এলইডি ফ্ল্যাশযুক্ত ৫ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা থাকলেও আশ্চর্যজনকভাবে নেই কোন ফ্রন্ট ক্যামেরা ! এছাড়া এতে মাত্র ১,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারী ব্যবহার করা হয়েছে।

গ্যালাক্সি এস ডুওস ৩ (Galaxy S Duos 3)

গ্যালাক্সি এস ডুওস ৩

 

Galaxy S Duos 3 গ্যালাক্সি এস ডুওস ৩ স্মার্টফোনটি আগামী সপ্তাহে ভারতের বাজারে আসার কথা রয়েছে। এক সূত্র থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ভারতের বাজারে এর মূল্য নির্ধারণ করা হবে ৭,৯৯৯ রুপি, বাংলাদেশী টাকায় যা প্রায় ১০,৩০০ টাকার সমান। তবে বাংলাদেশের বাজারে কবে পাওয়া যাবে এই ফোন সে সম্পর্কিত কোন ধরণের তথ্য এখনও পর্যন্ত পাওয়া যায়নি। বিস্তারিত জানতে চোখ রাখুন যুগটেকে।