TCL 562
TCL 562

বাংলাদেশের বাজারে ৩ জিবি র‍্যামের ফোন পাওয়া যাচ্ছে মাত্র ৯,৯৯৯ টাকায়। বৃষ্টিভেজা অফারে ফোনটি পাওয়া যাচ্ছে ৩,৮০০ টাকা ছাড়ে। টিসিএল ফোনটির মুল্য ৩,৮০০ টাকা ছাড়ে বর্তমানে নির্ধারণ করা হয়েছে ৯,৯৯৯ টাকা।

এই আকর্ষণীয় দামের স্মার্টফোনটিতে যা থাকছেঃ

টিসিএল ৫৬২ স্মার্টফোনটি চলছে অ্যান্ড্রয়েড ৬.০ মার্শম্যালোতে। ৩ জিবি র‍্যাম সহ ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং যুগোপযোগী ৪জি নেটওয়ার্কের সুবিধা পাবেন ফোনটিতে। ফোনটিতে যুক্ত হয়েছে বিশেষ ফিচার, যা যেকোন ব্যবহারকারীকে আকৃষ্ট করবে। বিশেষ ফিচারটি হচ্ছে ৫টি ভিন্ন অ্যাপস এর জন্য ৫টি ভিন্ন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

৫টি ভিন্ন অ্যাপসের অন্তর্ভুক্ত অ্যাপস গুলো হচ্ছে- গুগল ম্যাপস, টুইটার, ফেসবুক, হুয়ার্টস অ্যাপ এবং ম্যাসেঞ্জার। ফোনটির হোম বাটনে ভিন্ন ভিন্ন ফিঙ্গার প্রেস করলে ভিন্ন ভিন্ন অ্যাপস কাজ করবে।

৫.৫ ইঞ্ছি এইচডি আইপিএস ডিসপ্লে সম্পন্ন ফোনটিতে যুক্ত করা হয়েছে কোয়াড কোর ১.০ গিগাহার্জ সিপিইউ। ফোনটির সামনে দেয়া হয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা এবং পেছনে দেয়া হয়েছে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। ফোনটির ক্যামেরায় যোগ করা হয়েছে এলইডি ফ্ল্যাশ সেন্সর। ফোনের ছবি আরও স্বচ্ছ ভাবে তোলার জন্য এর ক্যামেরাতে দেয়া হয়েছে এইচডিআর, ফেস ট্র্যাকিং, ফ্রন্ট ফ্ল্যাশের মত দুর্দান্ত কিছু সেন্সর।

মোবাইলটি কিনতে ভিজিট করুন এবং কল করুন