ই-কমার্সে
OnePlus | buymobile

বাংলাদেশের অনলাইন বাজারের শীর্ষস্থানীয় শপিং সাইট buymobile এক ভিন্নধর্মী কাজ করল।বাংলাদেশের প্রেক্ষাপটে এই প্রথম কোন ই-কমার্স সাইট অফিসিয়ালভাবে কোন কোম্পানিকে বাংলাদেশে নিয়ে আসলো যার নাম OnePlus এবং বাংলাদেশের ইতিহাসে ই-কমার্স জগতে এক নতুন দিগন্তের শুভ সুচনা হল এর মাধ্যমে।

বহির্বিশ্বে বা আমাদের প্রতিবেশী দেশ ভারতে আমরা দেখেছি ই-কমার্স ওয়েবসাইটের ভাল প্রতাপ রয়েছে।দিন দিন উন্নত দেশগুলোর ই-কমার্স বাজার উর্ধমুখী হচ্ছে।বর্তমানে নতুন কোন পন্য সরাসরি ই-কমার্স সাইটের মাধ্যমেই লঞ্চ করা হয়।

বাংলাদেশে OnePlus এর যাত্রা শুরু হতে যাচ্ছে এই সপ্তাহ থেকেই।এখন পর্যন্ত সারাদেশে ওয়ান প্লাসের জন্য ৫টি কাস্টমার কেয়ার প্রতিষ্ঠিত করা হয়েছে।এই প্রোডাক্টি পাওয়া যাবে buymobile এ।এর কোন শাখা বা শোরুম কিছু নেই।

OnePlus সম্পর্কে কম বেশি আমরা সবাই জানি।OnePlus একটি আলোচিত ব্র্যান্ড ইতিমধ্যেই আমাদের জানা।এর ভিন্নধর্মী সেলিং সিস্টেমের জন্য বহির্বিশ্বে প্রতিটা মানুষের কাছে OnePlus বিশেষভাবে আলোচিত নাম। OnePlus সেলিং সিস্টেমই চালু করল বাংলাদেশে buymobile এর মাধ্যমে।|OnePlus সিরিজের নতুন স্মার্টফোন OnePlus 3 এর যাত্রা শুরু হচ্ছে বাংলাদেশে buymobile এর হাত ধরে।

অফিসিয়ালি এই প্রোডাক্টি বাংলাদেশে আসার আগেই এর গ্রে-প্রোডাক্টের আনাগোনা চোখে পরার মত।যেহেতু এতদিন বাংলাদেশে এর অফিসিয়াল কোন কার্যক্রম ছিল না তাই মানুষ প্রয়োজন বা সখের বশেই গ্রে-প্রোডাক্ট কিনেছে।কিন্তু এখন সব অপেক্ষার অবসান ঘটিয়ে এক বছরের অফিসিয়াল ওয়ারেন্টি সহ OnePlus এর যাত্রা শুরু হচ্ছে।

Buymobile ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছে এই প্রোডাক্টটি শুধুমাত্র buymobile এ পাওয়া যাবে।এই প্রোডাক্টটি অন্য কোথাও থেকে কিনলে তা অফিসিয়াল বা অরিজিনাল প্রোডাক্ট না এবং ওই প্রোডাক্টগুলির জন্য কোন সার্ভিস প্রদান করা হবে না। এবং buymobile থেকে সেলিংকৃত প্রোডাক্টগুলির IMEI নাম্বার বিটিআরসি থেকে অনুমোদিত এবং এই IMEI নাম্বার ধরেই সার্ভিস প্রদান করা হবে। তাই buymobile থেকে সবাইকে জানানো হয়েছে অরিজিনাল প্রোডাক্টটি অন্য কোথাও পাওয়া যাবে না।

গ্রে-প্রোডাক্টের ভিড়ে অরিজিনাল প্রোডাক্ট খুঁজে বের করা এখন আর কঠিন নয়।ভিন্ন সেলিং সিস্টেমে এক বছরের ওয়ারেন্টিসহ বিশেষভাবে আলোচিত ব্র্যান্ড OnePlus এর অরিজিনাল প্রোডাক্ট পাওয়া যাবে এখন ঘরে বসেই।