স্মার্টফোনের বাজারে নিজের অবস্থান টিকিয়ে রাখতে স্মার্টফোন কোম্পানিগুলি দিনের পর দিন এনে যাচ্ছে নতুন নতুন ফিচারের আকর্ষণীয় ফোন। তবে দামের কথা বলতে গেলে মোটামোটি ফোনের কনফিগারেশনের সাথে সাদৃশ্য রেখেই মুল্য নির্ধারণ করা হয়,যা সাধারন মানুষের ধরা ছোঁয়ার মধ্যেই।

নতুন এই ফোন গুলিতে থাকছে দারুন সব ফিচার। কোনটা ব্যাটারীর দিক থেকে, কোনটা ক্যামেরার দিক থেকে আবার কোনটা ডিসপ্লের দিক থেকে।সে রকমই একটি ব্র্যান্ড Xiaomi। এই আলোচিত ব্র্যান্ড এর সব প্রোডাক্ট এখন থেকে পাওয়া যাবে অনলাইনে। শুধুমাত্র buymobile.com.bd অনলাইন শপিং সাইটে পাওয়া যাবে এই ব্র্যান্ড এর সবগুলি মডেলের হ্যান্ডসেট।

কিছু দিন পর পরই এই ব্র্যান্ডটি নিয়ে আসছে নতুন নতুন মোবাইল ফোন এবং তাতে থাকছে দারুন কিছু ফিচার। এর ফিচারের জন্যই দ্রুততম সময়ে ক্রেতাদের মন কেড়ে নিয়েছে মোবাইল ফোন কোম্পানিটি। তারা তাদের বিভিন্ন হ্যান্ডসেট দিয়ে স্মার্টফোনের বাজারে সাড়া জাগিয়ে আসছে। ভিন্নধর্মী অনলাইন শপিং সাইট buymobile এ পাওয়া যাবে এবার শিয়াওমি ব্র্যান্ডের সব মডেলের হ্যান্ডসেট যা ১০০% অরিজিনাল এবং ওয়ারেন্টি প্রোডাক্ট।

অনলাইনে অর্ডার করে ক্রেতারা এই ব্র্যান্ড এর সব মোবাইল ফোন নিতে পারবে। শিয়াওমি এর যেকোনো কাস্টমার কেয়ার থেকে তাদের জন্য সেবা পাবার সুবিধার সাথে রয়েছে একদম ফ্রী ডেলিভারীর সুবিধা। বলা যায় ঘরে বসেই মানুষ এখন পছন্দমত ফোন কিনতে পারবে এবং জানতে পারবে এই ব্র্যান্ডের তাদের পছন্দের সব ফোনগুলির সব ধরনের ইনফরম্যাশন।