Alcatel Idol 4

 

কেন Alcatel Idol 4 আপনার জন্য ?

অ্যালকাটেল ব্রান্ডের নতুন  ফোন Alcatel Idol 4 আসছে খুব শীঘ্রই। সাথে থাকছে কিছু নতুন চমক।অ্যালকাটেল ফেব্রুয়ারি মাসে Alcatel Idol 4 ফোনটাকে ঘোষণা করে , এই ফোনে অনেক ফিচার সমৃদ্ধ। একটি সংক্ষিপ্ত বিবরণে দেখুন কি কি আছে , এটাতে আছে আধুনিক একটি 5.2 ইঞ্চি আইপিএস এলসিডি ফুল এইচডি ডিসপ্লে , একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 617 প্রসেসর , অন বোর্ড স্টোরেজ এবং 256 গিগাবাইট পর্যন্ত মাইক্রোএসডি স্টোরেজ সুবিধা 16GB পর্যন্ত । এতে একটি 2610mAh ব্যাটারি ব্যবহার হয়েছে এবং এটা Android 6.0 Marshmallow সমৃদ্ধ।
এটা 147,00 x 72,50 x 7.10 ( উচ্চতা x প্রস্থ x বেধ ) পরিমাপ এবং 135,00 গ্রাম অ্যালকাটেল Onetouch Idol 4 একটি সিংগেল সিম (জিএসএম ) স্মার্টফোন এবং এটা ন্যানো সিম । কানেক্টিভিটি অপশন ওয়াই ফাই, জিপিএস , ব্লুটুথ, এনএফসি, এফএম , 4G অন্তর্ভুক্ত । ফোনে সেন্সর হল প্রক্সিমিটি সেন্সর ,  এম্বিয়েন্ট লাইট সেন্সর , অ্যাক্সেলেরোমিটার, এবং জাইরোস্কোপ অন্তর্ভুক্ত ।

Alcatel Idol 4

Alcatel Idol 4 ফোনের বিশেষ বিশিষ্ট হচ্ছে এটাতে নতুন এক সুবিধা দেওয়া হয়েছে, Boom Key যা দ্বারা খুব সহজেই আপনি গান শুনা , ছবি তুলা এছাড়া আরও যত ধরনের কাজ আপনি কাস্টমাইজড ভাবে করতে পারবেন।অ্যালকাটেল আবার JBL এবং Waves এর সাথে মিলে হাই কোয়ালিটি অডিও ফিচার নিয়ে এসেছে যেমন তাদের দুইটা 3.6 watt এর স্পিকার, যা আপনাকে দারুন সাউন্ড দিবে খুব স্বচ্ছ ভাবে।buymobile.com.bd থেকে যানা গিয়েছে যে ফোনটা খুব শীঘ্রই আসবে তাদের কে  Alcatel Global অ্শ্বাস দিয়েছে , এছাড়া তারা এটাও বলেছে  Alcatel Idol সিরিজের সব থেকে ভিন্ন ফোন তাই দামটা আগের ফোনগুলোর তুলনাই একটু বেশি হবে , কিন্তু তুলনামুলক ভাবে অনেক ফিচার থাকবে। ফোনটা সম্পর্কে আরো যান্তে এই ভিডিওটি ক্লিক করুন ।

অ্যালকাটেল সম্পর্কে

অ্যালকাটেল ফ্রান্সের অ্যালকাটেল-ল্যুসেন্ট এবং চীন এর TCL কমিউনিকেশন যৌথ উদ্যোগে 2004 সালে প্রতিষ্ঠিত প্রতিষ্ঠিত হয় ।
কোম্পানির এক টাচ মোবাইল এবং ট্যাবলেট সিরিজের প্রস্তুতকারী প্রতিষ্ঠান হচ্ছে অ্যালকাটেল Onetouch।
যা একটি আন্তর্জাতিক মোবাইল প্রযুক্তি ব্র্যান্ড, ডিজাইন বিকাশ,এবং মোবাইল এবং ইন্টারনেট ডিভাইস বিশ্বব্যাপী ক্রমবর্ধমান পরিসীমা বাজারে হয়। 
কোম্পানির অ্যান্ড্রয়েড স্মার্টফোনের তার Onetouch পরিসীমা জন্য পরিচিত হয়।