Rizwan Bin Sulaiman

লেখক সম্পর্কে

যুগটেক এ যোগ দেয়ার পিছনে রয়েছে কিছু উদ্দেশ্য। আমি চাই উন্নত দেশ গুলোর মত এগিয়ে যাক আমার দেশ। আজকাল উন্নত হতে হলে সবার আগে প্রয়োজন প্রযুক্তি সম্পর্কিত জ্ঞান। সবার কাছে নিজেকে উপস্থাপন করতে গেলে এ জ্ঞানের প্রয়োজনীয়তা বোঝা যায়। আসলে বাংলা ভাষাভাষীদের মদ্ধে প্রযুক্তি প্রেমির অভাব নেই অভাব শুধু কিছু উদ্যোক্তার। তাই নিজে জানবো এবং অন্যকে জানাবো এই লক্ষ্যে আমি আছি প্রিয় যুগটেক এর সাথে। "নিজস্ব প্রতিভা অন্যকে শেয়ার করার মাধ্যমেই তো গড়ে উঠবে সোনার বাংলা"
মোট পোস্ট · 10 টি

ফেসবুক অ্যকাউন্ট হ্যাক এর সর্বশেষ ভার্সন ২০১৪, শিখুন সবগুলো উপায়!

আমি তেমন কিছুই জানি না, এখনো শিখছি, এখনো অনেক কিছুই শিখার বাকি আছে । অনেকে পোস্টে কমেন্ট করে জানতে চেয়েছেন ফেসবুক অ্যকাউন্ট হ্যাকিং কিভাবে করে ? ফেইসবুক কিভাবে হ্যাক করে এই প্রশ্নটা আমারও !  এর আগে আমি আপনাদের ফেইসবুকের কিছু জিনিস বলে দেই ! ফেইসবুক এখন কয়েক বিলিওন ডলারের সম্পদ, SO জুকার মামা তার এই বিলিয়ন ডলারের সম্পদ কে রক্ষা করার জন্য কি কয়েক মিলিয়ন ডলার খরচ করবেন না ? আপনার কি মনে হয় ?  আপনি কি জানেন , ফেইসবুকের কোন  ত্রুটি কেউ ধরে দিলে জুকার মামা ঐ বেক্তিকে তিনি মিনিমাম ৫০০ ডলার পুরস্কার দেন । এই লিঙ্কে দেখেন

ফেসবুক অ্যকাউন্ট হ্যাক

ফেসবুক অ্যকাউন্ট হ্যাক (2)

 

So এখন তাইলে বুঝতেছেন তো ফেইসবুক হ্যাক করার জন্য আপনাকে কি মানের হোকার ও থুক্কু হ্যাকার হইতে হবে ! যারা ফেইসবুকের ত্রুটি বের করে দেয় তাদেরকে পুরস্কারের পাশাপাশি ফেইসবুকে থ্যাংকস লিস্টে এনলিস্টেড করে রাখে। আমাদের বাংলাদেশের মাত্র দুই জন ঐ লিস্টে আছেন। আরো কেউ থাকলে আমার জানা নাই !
Shahee Mirza
Tarek Siddiki
আরেকজন হলেন Faisal ভাই ! {He is not enlisted in Facebook but He is also a চিয}
উনাদেরকে অনেকেই চিনেন না ! কিন্তু এরা ভিতরে ভিতরে বোস !
Feel Proud Of these guyz

You can check the white hat hacker of Facebook in this link .

ফেসবুক অ্যকাউন্ট হ্যাক (1)

ইনারা হলেন হ্যাকার !
আচ্চা ! এখন আসেন বলি কিভাবে মাঝে মাঝে ফেইসবুকে দেখেন অমুকের আইডি হ্যাক হয়ে গিয়েছে !
আসলে সব গুলা Method এই ইউযারকে ধুকা দিয়ে  ইউযার-পাস হাতিয়ে নেওয়া আর কি ! আসলে ফেইসবুক কেউ হ্যাক করে না ! ফেইসবুক “একাউন্ট” হ্যাক করে । So কেউ মেসেজ দিয়েন না যে আমারে ফেইসবুক হ্যাকিং শিখান !
আমি এক এক করে ১০ টা উপায় বলব বাট কেমনে কি করে তা বিস্তারিত বলব না । হাল্কার উপর ঝাপসা বলে যাব।

facebook account hack

 

তো আমি এখন উপর থেকে নিচে না গিয়ে নিচ থেকে উপরে উল্লেখ করতেছি !

10. Botnets (বটনেটস হ্যাকিং)

বোটনেট মূলত ফেইসবুক হ্যাকিং এর জন্য ইউয করা হয় না । কারন এইটার সেটাপ কস্ট অনেক বেশি । এইটা মূলত কি লগার এর মত কাজ করে তবে এর বেশ কিছু সুবিধা থাকার কারনে এটা বেশ ব্যভহৃত হয়। Some of the most popular botnets include Spyeye and Zeus.
আপনি ইউটিউবে গিয়ে “How to hacke facebook acount with spyeye বা Zeus” দিয়া সার্চ দিয়েন হাজার টিউট আসবে !

9. Man In the Middle Attacks (ম্যান ইন মিডেল অ্যাটাক)

মেন ইন দি মিডিল এটাক ! নাম শুনেই বুঝা যাচ্চে কিভাবে কি করতে হয় ! ধরেন আমি এটেকার, আর আপনি ভিক্টিম। আমরা দুইজন একি LAN এবং একি নেটওয়ার্কে (switch based) আছি তখন আমি ক্লায়েন্ট আর সার্ভার মাঝে এসে , আপনার হয়ে আপনার সব তত্থ কেপচার করতে পারব। হয়ত অনেকে এই জিনিসটা বুঝতেছেন না ।

অকে দাড়ান link দেই !  এই লিঙ্ক এ গেলে মেন ইন দি মিডিল এটাক বুঝে ফেলবেন । Access Token দিয়াও হ্যাক করা যায় যে কার একাউন্ট। Access Token হল কিছু টকেন যেগুলা কোন গেইম , Application এর জন্য ইউয করা হয় । অনেকে না বুঝেই ওটো লাইকের জন্য Access Token ইউয করে পরে দেখা যায় তার নিজের আইডিই নাই !আইডিতে  হ্যাকড বায় তমুক লেখা থাকে ! So বি এওয়ার অফ অটো লাইকয। অনেক হ্যাকারদেরও দেখছি ঐ টোকেনগুলা ইউয করতে। আমি তখন বলি ! লুল কাইন্ডয অফ হ্যাকার দে আর ।

8.By USB Hacking (ইউএসবি হ্যাকিং)

ধরেন আপনি মটুর একাউন্ট হ্যাক করতে চান। সে আবার আপনার পরিচিত। পরিচিত মানে ভাবের খাতির আর কি । মনে মনে “দূর হালা” ভাব কিন্তু দেখা হইলে “কেমন আছেন ভাই” ভাব নিয়া চলেন এরকম লোক হইলে এই পদ্ধতি ব্যাবহার করতে পারেন কারন আপনার ভাল বন্ধুকে ধোঁকা দেওয়া আমি অন্তত মনে করি ঠিক না।
এইটা জাস্ট একটা সফটওয়ার দিয়া করা যায় । এখানে টিউটটা দেখেন।

7. DNS Spoofing (ডিএনএস এস্পফিং)

এটেকার এবং ভিক্টিম  একি নেটওয়ার্কে থাকলে এই পদ্ধতি বেবহার করা যায় !  এইখানে টিউটটা দেখেন।  {আমি কখন ট্রাই করি নাই এটা}

6. Mobile Phone Hacking (মোবাইল ফোন হ্যাকিং)

এইটা অনেক মজার জিনিস। You can hack only your friends Facebook by this method. আগে আপনাকে SMS backup নামে সফটটা আপনার বন্ধুর মোবাইলে নামাইতে হবে তারপর ইন্সটাল করবেন আপনি। ইন্সটালের সময় আপনি আপনার ইমেইল দিয়ে দিবেন। বেশ কাজ শেষ। এখন আপনার বন্ধুর কাছে যত মেসেজ আসবে সব আপনার ইমেইলে যাবে।  এখন আপনার কাজ হল আপনার বন্ধুর ফেইসবুকের পাস রিসেট করা। এখন ফেইসবুকের বাবা আমাদের জুকার মামা আপনার বন্ধুর কাছে পাস রিসেট কোড পাঠাবে আপনার বন্ধুর মোবাইলে। তখন আপনি আপনার মেইল খুলে ঐ কোডটা পেয়ে যাবেন। কারন ঐ এসএমএস ব্যাকআপ সফটটা আপনার হয়ে ঐ কোডটাও আপনার মেইলে দিয়ে দিয়েছে। {this is my own formula, and test several time on several friends.অবশ্য পরে দিয়া দিছিলাম। জাস্ট ফর ফান}

5. Sidejacking With Firesheep (সাইড জেকিং উইথ ফায়ারশিপ)

সাইডজেকিং এটা ওয়াইফাই তে সাইম নেটওয়ার্কে থাকা কারো তত্ত হাতিয়ে নিতে পারেন । তাই মাগনা ওয়াইফাইতে কখন বসে ডেটিং মাইরেন না ।
এইটা খুব ইজি। এই লিঙ্ক থেকে দেখেন । Firesheep মূলত কুকি হাইজেক করে।

https://www.youtube.com/watch?v=my4oZqBU5zE

4. Session Hijacking (সেশন হাইজেকিং)

সেসোন হাইজেকিং এ কিছু ঝামেলা আছে। আপনি আপনার ভিক্টিমের আইডি পাস পাবেন না বাট মেসেজ দেখতে পারবেন বা একাউন্ট মডিফাই করতে পারবেন। ঐ মিয়া যখন একাউন্ট থেকে বের হয়ে যাবে আপনিও বের হইয়া যাইতে বাদ্ধ হইবেন। ইউসার HTTPS কনেকসন ইউয করলে এই সিস্টেম কাজ করবে না। wireshark দিয়া এই আকামটা করতে হইবে।
এই লিঙ্কে দেখেন বিস্তারিত। 

https://www.youtube.com/watch?v=my4oZqBU5zE

3. Stealers (এস্টেলারস)

এই গুলা এমন এক সফটওয়্যার যেগুলা ব্রাউসারে থাকা সেইভড পাসওয়ার্ড চুরি করে। এমন অনেক স্টিলার আছে। iStealer 6.0 এই সফটটা ইউয করে দেখতে পারেন।

2. Keylogging (কিলগিং)

এটা নিয়ে বেশি কিছু বলার দরকার নাই । অনেকেই জানেন। আর এই নিয়ে আমাদের যুগটেক এ অনেক পোস্ট আছে ! Full version keylogger here

http://a+d+f.ly/iObly {এখানে + চিহ্ন দিলিট কইরেন}
Most of the keyloggers

Ardamax is a good keylogger. you can see the video how to hack fb account with ardamax here.

1. Facebook Phishing (ফেসবুক ফিসিং)

হা হা ! অনেকেই ভাবতেছেন এইটাই কি ফেইসবুক হ্যাকিং এর জন্য এক নাম্বার পদ্ধিতি ? হা এইটাই ! আপনি প্রফেসনাল্লি ফিশিং জানলে এইটাই এক নাম্বার পদ্ধতি। আর যদি নিজেই ফিসিং সাইট বানাইতে পারেন না ! আপনি ওয়াপকা দিয়া ফিসিং সাইট বানাইলেন মাগার ওয়াপকা এর এড রিমোভ করতে পারেন না তাইলে তো আর হবে না। আরেকটা জিনশ কানে কানে বলে দেই ।  ফিশিং সাইট দিয়া পেপোল একাউন্ট হ্যাক করা যায়। তবে আপনাকে জানতে হবে কিভাবে কি করতে হয়।
এখানে দেখেন আশা করি বুঝবেন ।

https://www.youtube.com/watch?v=R7zzlo31Qoc

এখন আজ কাল কার ব্রাউজার গুলাও বুইঝা গেছে তাই UNDETECTABLE ফিসিং সাইট বানাইতে হবে। এর জন্য এই খানে দেখেন। 

https://www.youtube.com/watch?v=lTgjswT20iM&spfreload=10

আমি যানি এই লেখা পড়ার পর অনেকেই আমারে মেসেজ করবেন “ভাই আমারে হ্যাকিং শিখান !” Sorry ভাইয়া ! আমি তাইলে এখানে প্রায় ৩ ঘন্টা ঘাটাঘাটি করে কি লিখলাম , কি বুঝাইতে চাইলাম ! নিজে ট্রাই করেন পরে অন্যকে নোক কইরেন।

HappY EndinG “noobz”

We are Black Hat hackers But we wear White hats.

Hacking Facebook Account 014 of the latest version, all the way to learn!

ফেসবুক অ্যকাউন্ট হ্যাক (1)

এই পোস্ট এর ট্যাগ সমূহ :

8 জন মন্তব্য করেছে

  1. afsana says:

    vaiya arektu bistarito dile upokrito hotam 😮

  2. Abubakar Siddik Abubakar Siddik says:

    vaiyer poser jonno always wait kori.. kobe asbe vai! 🙂

  3. unknown says:

    Rizuan611 ভাই পোস্ট ক্রেডিটে আপনার নাম দেওয়া হয়েছে। পূর্বে আপনার নাম উল্ল্যেখ না করার জন্য দুঃখিত

  4. abirislamniloy abirislamniloy says:

    vayya amkea ekta help kortea hobea seata holo amar PC tea kilgger softwer ta openi hossea na er somadan apnar kasea asea thaklea bolbean
    amar facebook link=abirislam0

    • imorkoo says:

      Abirislamniloy ভাই কোন কিলগার সফটওয়্যারটি আপনি ব্যবহার করেন। স্ক্রীন শর্টের লিঙ্ক লিঙ্ক দিন।

  5. imorkoo says:

    Rizuan611 ভাই আপনার ভিডিও বেশ কয়টা কাজ করছে না। সময় করে লিঙ্কটি যদি আপডেট করে দিতেন

  6. Mr. Tonoy says:

    hmm, only phishing ta pari baki gula pari na

এই পোস্ট এর জন্য মন্তব্য করুন, এবং উত্তর দিন

লগ ইন করুন এই পোস্টে মন্তব্য করতে ।