এসএসসি পরীক্ষার কারনে ব্যস্ত ছিলাম মূলত। দোয়া করবেন যেন ফলাফল খুবই ভালো হয়। 😀 আজ আপনাদের জন্য লিখতে বসছি একটি এনড্রয়েড এপস Vaulty হ্যাকিং নিয়ে। আশা করি কমেন্ট করে আপনার কথাগুলো জানাবেন। :Dপ্রথমেই বলে নেই আমি এনড্রয়েড ব্যবহার করিনা। আমার বন্ধুর সাথে মজা করে এই ট্রিকসটি আবিষ্কার করেছি। আগে হয়তো এটি বিভিন্ন জায়গায় শেয়ার হয়ে থাকবে তবে আমার চোখে পড়েনি তাই শেয়ার করলাম।

এটি সম্পূর্ণভাবে আমার মষ্তিস্কপ্রসূত। কারো ক্ষতির উদ্দেশ্যে ব্যবহার আইনত দন্ডনীয় অপরাধ এবং এর অপব্যবহারে আমি দায়ী থাকব না। ;P

 

আমরা অনেকেই এনড্রয়েডে নিজেদের ব্যক্তিগত তথ্য (যেমন: ছবি, ভিডিও ….) লুকিয়ে রাখতে বা সিকিউর করতে Vaulty নামে একটি এপ ব্যবহার করি। আর ভাবি যে, এই বার আমি নিরাপদ। তবে আশাকরি এইবার আর আপনি নিরাপদ নন :v যাইহোক, শুরু করি Vaulty হ্যাকিং

যা লাগবে:

  •  একটি এনড্রয়েড মোবাইল (আমাদের টার্গেট)
  •  Vaulty ইন্সটল করা
  •  EsExplorer (নামটা ঠিক আছে কিনা মনে নাই)
  •  বুদ্ধি

প্রথমে আপনার বন্ধুর মোবাইলটা একটু কায়দা করে সরিয়ে নিন। এবার তার মোবাইলে EsExplorer ইন্সটল করুন (যদি না থাকে) । আর ইন্সটল করা থাকলে সেখানে ঢুকে অপশন থেকে হিডেন ফাইল্স শো করার অপশন টিক দিয়ে দিন। (আমার কাছে এখন এনড্রয়েড না থাকায় স্ক্রিনশট দিতে পারছি না, তাই সরি)

এবার প্রায় আমরা কাছাকাছি চলে এসেছি।

এবার DCIM ফোল্ডার থেকে .Vaulty ফোল্ডারে ঢুকুন। অথবা, Vaulty লিখে সার্চ দিন। এবার সেখানে অনেক ফাইল দেখতে পাবেন(আর ফোল্ডার আছে কিনা সিউর না ) এবার একটু বুদ্ধি লাগবে। কারন আমরা এবার ফাইল রিনেম করে এক্সটেনশন চেন্জ করব।

ফোল্ডারের ফাইলগুলার প্রপার্টিস চেক করুন। যেগুলোর সাইজ বড় সেগুলো ভিডিও হওয়ার সম্ভাবনা আছে। এভাবে একটু অনুমান করে .vdata এক্সটেনশন .mp4 , .3gp , .jpg  ….. এভাবে পরিবর্তন করে দেখুন। অথবা পরবর্তীতে করার জন্য ফাইলগুলো আপনার মোবাইলে ব্লুটুথ দিয়ে নিয়ে নিন। ব্যস এবার কাজ শেষ।

এবার যতখুশি আপনার বন্ধুকে চ্যালেন্জ দিন বা দেখে নিন তার গোপন ছবি বা ভিডিও

[বি:দ্র: এটি করার আগে আপনার বন্ধুর অনুমতি নিয়ে নিন, অনুগ্রহ করে কারো ক্ষতি করবেন না]

[কারো ক্ষতি হলে এই পোস্টের লেখক দায়ী থাকবে না]

আমি এই পদ্ধতি ব্যবহার করেছি নিম্নোক্ত মোবাইলে:

  •   Symphony Xplorer W15
  •   Symphony Xplorer W65i

এবং সফল হয়েছি। তাই আমি নিশ্চয়তা দিতে পারব না যে সকল মোবাইলে কাজ করবে। তবে আপনি কোন ধরনের মোবাইলে সফলতা পেয়েছেন তা অবশ্যই জানাবেন।

ধন্যবাদ।