এবারের ঈদে আমরা টেকনোলজির সাথে সাথে একটু কিছু জানি!!   😉 মূল নাম তাহসান রহমান খান।
তাহসানের পৈতৃক নিবাস মুন্সিগঞ্জের বিক্রমপুর। বহু প্রতিভার অধিকারী তাহসান। তাহসান পড়াশোনা করেন এ জি চার্চ স্কুলে ও সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ১৯৯৮ সালে নটর ডেম কলেজ থেকে এইচএসসি পাস করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়-এর ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে ব্যবসায় প্রশাসনে ব্যাচেলর (মার্কেটিং) ও মাস্টার (ফাইন্যান্স) ডিগ্রী উদ্দেশ্য নেই

ডাউনলোড করুন তাহসান এর উদ্দেশ্য নেই (free download Tahsan’s uddessho nei)

তাহসান রহমান খান

  • মূল নাম তাহসান রহমান খান।
  • তাহসানের পৈতৃক নিবাস মুন্সিগঞ্জের বিক্রমপুর। বহু প্রতিভার অধিকারী তাহসান।
  • তাহসান পড়াশোনা করেন এ জি চার্চ স্কুলে ও সেন্ট যোসেফ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় ১৯৯৮ সালে নটর ডেম কলেজ থেকে এইচএসসি পাস করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়-এর ব্যবসায় প্রশাসন ইনস্টিটিউট থেকে ব্যবসায় প্রশাসনে ব্যাচেলর (মার্কেটিং) ও মাস্টার (ফাইন্যান্স) ডিগ্রী লাভ করেন। ২০০৮ খ্রিস্টাব্দে তিনি ফুল্ব্রাইট স্কলারশিপ নিয়ে যুক্তরাষ্ট্রের ইউনিভার্সিটি অব মিনেসোটা কার্লসন স্কুল অব ম্যানেজমেন্টে ব্র্যান্ড ম্যানেজমেন্টের উপর পড়তে যান এবং ২০১০ খ্রিস্টাব্দে মাস্টার ডিগ্রী অর্জন করে দেশে ফিরে আসেন।
  •  ২০১০ এর জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত যুক্তরাষ্ট্রের মিনেসোটা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট ফর রিসার্চ ইন মার্কেটিং এ গবেষণা সহকারী হিসেবে কাজ করেছেন। ২০১০ সালের মে থেকে তিনি ইউনির্ভাসিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ বা ইউল্যাব-এ শিক্ষকতা করছেন। ২০১৩ সালে ব্র্যাক ইউনিভার্সিটিতে শিক্ষক হিসেবে যোগদান করেন তাহসান।
  • তিনি ছায়ানট থেকে ছয় বছর রবীন্দ্রসংগীত শিখেছেন। ১৯৯৮ খ্রিস্টাব্দে তিনি ও আরো কয়েকজন যুবক মিলে গঠন করেন ব্যান্ডদল ব্ল্যাক, পরবর্তিতে তিনি ব্যন্ড দল থেকে আলাদা হয়ে নিজস্ব ধারার গানে সম্পৃক্ত হন। বিয়ের পর তাহসান, স্ত্রী মিথিলাকে নিয়ে বের করেন নিজস্ব এ্যালবাম। ২০১২ সালে তাহসান গঠন করেন তাহসান অ্যান্ড দ্য সুফিজ নামে নতুন একটি ব্যান্ড। বাংলামোটরে ‘কৃত্যদাসের আবাসে’ নামে তার নিজস্ব স্টুডিও রয়েছে।

tahsan-mithila-romantic-couple-photo-image-biography-4

 

  • ২০০৬ সালের ৩ অগাস্ট তিনি বিয়ে করেন মডেল, অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলাকে( জনপ্রিয় কণ্ঠশিল্পী, গীতিকার, সুরকার, অভিনেত্রী এবং মডেল; তিনি প্রথম ভর্তি হন লিটল জুয়েলস স্কুলে। এরপর তিনি ভর্তি হন ভিকারুননেসা নুন স্কুল এন্ড কলেজে। এখান থেকেই এসএসসি ও এইচএসসি পাস করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগে পড়াশোনা করেছেন। তিনি ব্র্যাক ইন্টারন্যাশনালের শিক্ষা কার্যক্রমের প্রোগ্রাম অ্যানালিস্ট হিসেবে কাজ করছেন।)। ২০১৩ সালের ৩০ এপ্রিল তিনি কন্যাসন্তানের বাবা হন।

আসলে আমি নাট্যকার, গায়ক, অভিনেতা, শিক্ষক হিসেবে তাহসানকেই পছন্দ করি।  🙂

এবারের ঈদে তাহসানের এ্যালবাম “উদ্দেশ্য নেই”।

মোট গান ১১ টি।

প্রকাশ- G-Series

hqdefault

 

প্রথম ডাউনলোড লিঙ্ক 

দ্বিতীয় ডাউনলোড লিঙ্ক 

তৃতীয়  ডাউনলোড লিঙ্ক

তাহসান এবং মিথিলা-

tahsan-mithila-romantic-couple-photo-image-biography-16

 

সবাইকে ঈদ মোবারক।   😀

সুস্থ থাকবেন, থাকবেন যুগটেক টেকনলোজির সাথে।

উদ্দেশ্য নেই,তাহসানের উদ্দেশ্য নেই,তাহসানের উদ্দেশ্য নেই এ্যালবামটি,উদ্দেশ্য নেই ডাউনলোড,উদ্দেশ্য নেই ফ্রী ডাউনলোড,উদ্দেশ্য নেই ফুল অ্যালবাম,download uddessho nei

2 COMMENTS