আপনি যদি একজন মুভি প্রিয় মানুষ হয়ে থাকেন, তাহলে চাইবেন নতুন নতুন মুভি, নাটক এবং আরো অনেক কিছু ওয়েব এ খুঁজতে থাকেন, কিন্ত buffering এর কারনে দেখতে চাইলেও দেখতে পারেন না, তাদের জন্য নিচের সাইটি অনেক বেশী কাজে দিবে, নতুন পুরনো সব ধরনের মুভি, TV Shows সহ আরও অনেক কিছু পাবেন কোন প্রকার Buffering ছাড়াই!!!

আমরা অনেকেই অনলাইনে ফ্রি বাংলা, হিন্দি বা হলিউড মুভি দেখে থাকি। এমনকি যেসব মুভি কিছুদিন বা কিছু সপ্তাহ আগে মুক্তি পেয়েছে সেসব মুভিও অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে দেখা যায়। কিন্ত buffering এর কারনে দেখতে চাইলেও দেখতে পারেন না, আমাদের অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে যে এমন কোন Website আছে যেখানে Buffering হয়না??  Vdobite.com নামে একটি Website আছে যেখানে কোন প্রকার  buffering হয়না!!!

Site: Vdobite.com   HD Movie দেখুন কোন প্রকার Buffering ছাড়া!!

অন্যান্য site এ ভালমত খেয়াল করলে দেখবেন যে ওয়েবসাইটগুলো নিজেরা মুভির প্রিন্ট আপলোড করে দেখাচ্ছে না। বরং বিভিন্ন ওয়েবসাইট থেকে এমবেড (Embed) করে তাদের ওয়েবসাইটে শেয়ার করছে।

মেগাশেয়ার এর নিচে ফুটারে গেলে দেখতে পাবেন লিখা আছে ”Videos content are embed from various sources. Megashare don’t host any movies on our server.” বাংলা মুভি বিডির ফুটারে আছে প্রায় একই রকমের বাক্য ”Videos are embed from other sources. এই জিনিসটার কারণেই ওয়েবসাইটগুলো Video অনেক buffering হয়।