স্যামসাং গ্যালাক্সি A7 ২০১৬ নামের নতুন স্মার্টফোন বাংলাদেশের বাজারে নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। ব্যবহারকারীদের প্রত্যাশা পূরণ করতে এই স্মার্টফোনে আছে শক্তিশালী প্রযুক্তি এবং অত্যাধুনিক সব ফিচারের সমন্বয়।

দক্ষিণ কোরিয়ান প্রযুক্তি জায়ান্ট স্যামসাংয়ের জে সিরিজের সর্বশেষ ব্র্যান্ড A7 2016 বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে 44,900 টাকায়। ৪জি এলটিই সমৃদ্ধ ডিভাইসটিতে রয়েছে আল্ট্রা ডাটা সেভিং মোড (ইউডিএস) এবং এস-বাইক মোড।

Samsung Galaxy A7 2016

ফোনটির আল্ট্রা ডাটা সেভিং মোড ৫০ শতাংশ পর্যন্ত ডাটা সাশ্রয় করতে পারে এবং 3,300 মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির কার্যক্ষমতা বৃদ্ধি করে। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ৫.১.১. অপারেটিং সিস্টেমে চলবে।

 

৫.৫ ইঞ্চি (~74.3% screen-to-body ratio) এইচডি সুপার অ্যামোলেড ডিসপ্লে দিনের বেলাতেও উজ্জ্বল আলো দেবে। ফোনটিতে রয়েছে 3 গিগাবাইট র‌্যাম ও ১.৫ গিগাহার্টজ কোয়াড-কোর প্রসেসর। রয়েছে 16 গিগাবাইট ইন্টারনাল মেমোরি। এক্সটার্নাল কার্ড দিয়ে এটি ১২৮ গিগাবাইট পর্যন্ত বাড়িয়ে নেয়া যাবে।

Samsung Galaxy A7 2016 হ্যান্ডসেটের ইনোভেটিভ ক্যামেরা ফিচারস মোবাইল ফটোগ্রাফারদের আকৃষ্ট করবে। এতে রয়েছে কুইক লঞ্চ ফিচার এবং কম অ্যাপারচারের ক্যামেরা লেন্স, যা কম আলোতেও উজ্জ্বল ছবি তুলতে সক্ষম। প্রো ক্যামেরা মোডের সঙ্গে এতে আরও যুক্ত হয়েছে ওয়াইড রেঞ্জ এবং পাম জেসচার সেলফি মোড। রয়েছে সুপার এলইডি ফ্ল্যাশ।  Samsung Mobile বাংলাদেশ অনুমোদিত সকল দোকান থেকে ফোনটি কেনা যাবে।

Also Check: Samsung Galaxy A7 2016’s Full Specification on Gsmarena. Thanks For Reading 🙂