আমার কাছে কিন্তু দারুন লেগেছে গেমটা। জানি না আপনাদের কাছে কেমন লাগবে। অনেক গুলো গেম আছে এখনো আপনাদের সাথে শেয়ার করার জন্য, সময়ের অভাবে পারি না। আপনাদের পছন্দের কোন গেম যদি থাকে যেটা হয়তো পেইড বলে ডাউনলোড করতে পারছেন না অথবা এইচডি গেমের ডাটা পাচ্ছেন না, নাম লিখে মন্তব্য করুন আমি চেষ্টা করবো সেই গেমটা নিয়ে পোস্ট করার।

আজকের গেমের না Fish VS Pirates মাছের যুদ্ধ। গেমটার একটা বৈশিষ্ট্য হল একবার শুরু করলে আর বন্ধ করতে মন চায় না। আমি যখন প্রথম খেলেছি তখন ভালো লাগেনি কিন্তু ২-৩ টা লেভেল খেলার পর আর থামতে পারি নি। তাই আপনাদেরকে বলবো প্রথম লেভেল খেলেই বন্ধ করবেন না, সামনে এগিয়ে দেখুন।

fish-vs-pirates-1

 

 

গেম চালো করার CAMPAIGN এ ক্লিক করুন, এখানে সর্বমোট ৫ টা কেম্পেইন রয়েছে এবং প্রত্যেকটা কেম্পেইনের মদ্ধে ১০ টা করে লেভেল রয়েছে। স্টার্ট কেম্পেইন এ ক্লিক করে ১ নাম্বার লেভেল ওপেন করুন।

 

প্রথম লেভেলে তেমন কোন ঝামেলা নেই আপনাকে নির্দেশনা দিয়ে দেওয়া হবে। স্ক্রীনের বাম পাশের হলুদ রঙের মাছে টাচ করে ধরে বক্স করা জায়গায় ছেড়ে দেবেন।

android-ship-pirate-fish-vs-pirates2

Screenshot_2013-12-10-17-32-131

 

 

জায়গা মতো মাছটাকে এনে বসালে শত্রু আসবে। এবার অটো গুলি ছাড়বে। কিছু জিনিশ নতুন আসবে পরের লেভেলে। আসুন দেখে নেই।

unnamed

 

 

যুদ্ধক্ষেত্রে সৈনিক হিসেবে মাছকে আনতে হলে আপনাকে মুক্তা খরচ করতে হবে। আর মুক্তা উৎপাদন করার জন্য আপনার ঝিনুক। বাম দিকের প্রথম আইটেমটা ঝিনুক যা কিনতে ৪০ টা মুক্তা লাগবে। আপনাকে প্রথমে কিছু মুক্তা দিয়ে দেওয়া হবে। ৮০ লিখা যেখানে সেটা হল হাতে থাকা সর্বমোট মুক্তার পরিমান। ৫৭% শেষ হয়েছে, ১০০% হলে পরের লেভেলে যেতে পারবেন।। প্রত্যেকটা মাছের আলাদা আলাদা পাওয়ার আছে।

গেমটির সাইজ মাত্র ৩৪ এমবি।

ডাউনলোড লিঙ্কঃ

আপনার পছন্দের গেম থাকলে নাম জানান চেষ্টা করবো পোস্ট করার। গেম খেলে মজা পেলে যা খুশি করেন আর মজা না লাগলে আমারে ধইরা ঘারান