Common Games LLC এর তৈরি ‘Talking Awesomemouse’ গেমটি একটি চমৎকার গেম যেখানে আপনি একটি রাস্তার ইঁদুরের সাথে কথা বলতে পারবেন এবং বক্সিং খেলতে পারবেন। গেমটির আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স এমনভাবে তৈরি করা হয়েছে যাতে করে মাউসটি আপনার প্রশ্নের উত্তর দিতে পারে।

Talking Awesomemouse টি এমনভাবে তৈরি করা হয়েছে যেন শিশু থেকে শুরু করে টিনএজাররাও গেমটি খেলে সমানভাবে উপভোগ করতে পারে।

Talking Awesomemouse android games free download

Talking Awesomemouse 1

 

গেমটির ফিচার সমূহ

আগেই বলেছি যে আপনি গেমটিতে একটি রাস্তার ইঁদুরের সাথে কথা বলতে পারবেন এবং তার সাথে মারামারিও করতে পারবেন যা টকিং টম গেমের কনসেপ্ট থেকে গেমটিকে আলাদা করে তুলেছে। গেমটির আর্টিফিশিয়েল ইন্টেলিজেন্স সত্যিই চমৎকার যা আপনাকে অবাক করবে।

আপনি যদি খেলার মাঝে ইঁদুরটিকে রাগিয়ে তোলেন তবে আপনাকে ইঁদুরটির সাথে যুদ্ধ করতে হতে পারে যার ফলে আপনাকে স্ক্রিনের উপর পপ আপ হওয়া কিছু নির্দিষ্ট স্থানে ট্যাপ করতে হবে। আপনি ট্যাপ করে ইঁদুরটিকে আঘাত করতে পারলে আপনি পয়েন্ট পাবেন, আর ইঁদুরটি যদি আপনাকে আঘাত করে ফেলে তবে ইঁদুরটি পয়েন্ট পাবে।

Talking Awesomemouse 2

 

ইঁদুরটিকে আপনি খুব সহজেই রাগাতে পারবেন। এর জন্য আপনাকে শুধুমাত্র অপমানজনক কথা বলতে হবে বা ইঁদুরটিকে ফালতু প্রশ্ন করতে হবে। এছাড়া আপনি যদি ইঁদুরটিকে যথাসময়ে খাবার না দেন তবে সেক্ষেত্রেও ইঁদুরটি রেগে যাবে আর যুদ্ধের শুরু হবে। আপনি যদি যুদ্ধে ইঁদুরটিকে হারিয়ে দিতে পারেন তবে আপনি কিছু কয়েন পাবেন যার মাধ্যমে আপনি ইঁদুরটির জন্য খাবার অথবা অন্যান্য আউটফিট কিনতে পারবেন। এছাড়াও গেমের মধ্যে ইন-অ্যাপ পারচেজ সুবিধা ব্যবহার করে আপনি কয়েন কিনতে পারবেন এবং আপনি যদি টাকা খরচ করতে না চান তবে ভিডিও দেখেও আপনি নির্দিষ্ট পরিমাণের কয়েন কালেক্ট করতে পারবেন।

চমৎকার এই গেমটি খেলে আপনি বেশ কিছুটা সময় পার করতে পারবেন সহজেই। গেমটি বর্তমানে দুটি ভাষা সমর্থন করে- ইংরেজি এবং রাশিয়ান।

অ্যাপিয়ারেন্স এবং লে-আউট

Talking Awesomemouse গেমটিতে ব্যবহার করা হয়ছে পরিমিত টেক্সচারড থ্রিডি গ্রাফিক্স যা বেশিরভাগ অ্যান্ড্রয়েড ডিভাইসেই স্মুথলি রান করবে।

গেমটি ইংরেজিতে খেলার সময় আমি কিছু গ্রামাটিক্যাল ইরর পেয়েছি তবে সেটা খুবই কম স্থানে। গেমটির আইকন, সেলফ ডেসক্রাইবিং ফিচার ইত্যাদি গেমটির লেআউটকে করেছে অতুলনীয়। তাই যদি এক কথায় বলতে হয় তবে আমি গেমটিকে চমৎকার লেআউট সমৃদ্ধ একটি ত্রিমাত্রিক গেম হিসেবে আখ্যায়িত করব।

শেষ কথা

চমৎকার এই গেমটি খেলে আপনি অন্যরকমক একটি আনন্দ পাবেন। মানুষের পক্ষে একা থাকা কিছুটা কঠিন, তাই চমৎকার আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স যুক্ত এই গেমটি কিছুটা হলেও আপনার একাকীত্বের সঙ্গী হতে পারে সহজেই। সবচেয়ে বড় কথা হচ্ছে, ‘গেমটি একেবারেই ফ্রি!’ এবং এটি আপনি আপনার ছোট্ট বাচ্চাটিকেও নির্ভয়ে খেলতে দিতে পারেন কেননা এখানে কোন প্রকার অ্যাডাল্ট কনটেন্ট নেই। তাই এখনই ডাউনলোড করে কথা বলা শুরু করে দিতে পারেন ইঁদুরটির সাথে। আর কথা না বলতে ইচ্ছে করলে মারামারিই না হয় শুরু করে দিন!

ডাউনলোড লিংক: Talking Awesomemouse
আকার: ৪১ Mb (প্রায়)
আমার রেটিং: ৪/৫